Android Amazing New App Dial Pad video set


প্রত্যেক মানুষই চায় তাদের হাতের অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি সব সময় সুন্দর থাকুক এবং স্টাইলিশ থাকুক তো বন্ধুরা আপনারা হয়তো দেখে থাকবেন যারা স্মার্ট ফোন ব্যাবহার করেন বেশি দামী তাদের হয়ে যায় একদম নতুন যে কেউ দেখলে তাদের দিকে তাকিয়ে থাকে অবাক হয়ে যায় যদি আপনার হাতে একটি কম দামি Android Mobile Phone থাকে আপনারা এখন থেকে আপনার মোবাইল টি হবে সুপার এবং অসাধারণ।

 আপনার মোবাইলের Dial Pad এ কোন একটি নাম্বার উঠাবেন দেখবেন একটি ভিডিও প্লে হবে মোবাইলে ডায়াল  প্যাডে। এখানে আপনারা যে কোন ধরনের Video Set করতে পারবেন এখানে আপনারা আনলিমিটেড ভিডিও পাবেন এখানে যখন আপনার মোবাইলে Dial Pad এ কোন একটি নাম্বার উঠাবেন তখনই এই ভিডিওটা প্লে হবে আপনার বন্ধুরা দেখে অবাক হবে আপনার মোবাইলে ডায়াল পেরে ভিডিও কিভাবে আপনারা সেটিং করলেন।

 আপনারা নিজেরাই অবাক হয়ে যাবেন আপনার ফটো সেটিং করতে পারবেন যখন আপনার মোবাইলে ডায়াল পেটে কোন একটি নাম্বার উঠাবেন দেখবেন ডায়াল পেড এর background এ আপনার ফটো শো করবে এবং একান থেকে যেকোন ভিডিও চয়েজ করে সেভ করে রাখতে পারবেন আপনার বন্ধুরা যদি দেখে আপনার পেছন থেকে  আপনার মোবাইলে ডায়াল পেটে যখন কোন একটি নাম্বার উঠাবেন দেখবে একটি ভিডিও প্লে হয়ে যাবে।

 সে অবাক হয়ে যাবে আপনার কাছ থেকে এই অ্যাপ্লিকেশনটির নেওয়ার জন্য তো বন্ধুরা আজকের Tips  হবে একদম সুপার একদম আনকমন Tricks মোবাইলে ডায়াল পেয়ে ভিডিও সেটিং করার জন্য আপনাদের একটি এপ্লিকেশন ইন্সটল করতে হবে অ্যাপ্লিকেশনটি কিভাবে ইন্সটল করবেন আমি আপনাদের ডাউনলোড লিংক দিয়ে দেবো আপনার যদি ওই লিংকে ক্লিক করেন সরাসরি আপনাকে নিয়ে যাবে প্লে স্টোরে প্লে স্টোর থেকে আপনারা খুব সহজেই অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন।

 যখন আপনার এপ্লিকেশনটি ডাউনলোড করে নিবেন প্রথমে কিছু পারমিশন চাইলে পারমিশন গুলো Accept করে দিবেন তো Application ওপেন হওয়ার পর এখানে দেখবেন ডায়াল প্যাড লানসিং শর্টকাট এই লিখাটা আসার পরে এখানে দেখবেন কন্টাক নাম্বার এ যে একটি লোগো তাকে এ লোগো টা তে আপনার ক্লিক করবেন।তোলো গো তে ক্লিক করার পরে দ্বিতীয় আর একটি লোগো আসবে ওই Logo তে আপনার ক্লিক করবেন গ্র্যান্ড পারমিশন এখানে পারমিশন গুলো দিয়ে দিবেন।

পার্মিশন দেওয়ার পর একটি লেখা আসবে লং প্রেস Show More এখানে ক্লিক করে দিন। ক্লিক করার পর এখানে দেখবেন মোবাইলে ডায়াল আর শো করবে তো এখানে ক্লিক করার পর এখানে আপনারা মোবাইলে ডায়াল প্যাড কাস্টমাইজ করে নিবেন। কাস্টমার ক্লিক করার পর এখানে দেখবেন যতগুলো ভিডিও আছে প্রত্যেকটি শো করবে এবং আপনার একটা ফটো সেটিং করতে পারবেন যদি আপনাদের কোন সমস্যা হয় ভিডিও লিংক আমি দিয়ে দেবো আপনার ক্লিক করলে ঐ ভিডিওটা দেখতে পারবেন কিভাবে সেটিং করা যায় ডায়াল ফেটে ভিডিও পুরো প্রসেস দেখে নিবেন আপনার যদি এই ভিডিওটা দেখেন সব কিছুই জানতে পারবেন কিভাবে ভিডিও সেটিং করতে হয় এবং ফটো সব সময় আপনার জন্য আমাদের সাথে লাইক দিয়ে একটিভ থাকুন।.
Video Link
Download App/

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post