Android SmartHidden Setting New Tricks and Tips


আপনারা যারা Android Mobile ফোন ব্যবহার করেন আমরা সবাই জানি আমাদের মোবাইল ফোনে যখন একটি কল আসে সবাই আমাদের মোবাইলে টাচ করে আমাদের ফোন কলটি রিসিভ করি তো এরকম যদি হয় আপনাদের আর কোন কাজ করতে হবে না। শুধুমাত্র আপনার Mobile Phone থেকে কল আসলে সাথে সাথে রিসিভ হয়ে যাবে। শুধুমাত্র একটি সেটিং করলে শুধুমাত্র আপনার মোবাইলটি কানের সাথে লাগিয়ে ধরবেন কল আসার সাথে সাথে ফোন Calls Receive হয়ে যাবে এবং আপনাকে কষ্ট করে আর ফোন কল রিসিভ করতে হবে না।

এই Tricks দেখে আপনার বন্ধুরা অবাক হয়ে যাবে যে কেউ দেখলে আপনার দিকে তাকিয়ে থাকবে আপনি ফোন রিসিভ না করে কথা বলতে পারছেন। তো তার জন্য আপনাদের চলে যেতে হবে আপনার মোবাইলের সেটিংস Setting এ যাওয়ার পরে সবার আগে চলে যাবেন উপরের সার্চ বারে লিখে দিবেন Smart Call। এটা লেখার পরে সবার নিচে চলে যাবেন এখানে দেখতে পারবেন অ্যান্সার কল এরকম একটি অপশন পাবেন ওই অপশনটা এখান থেকে অন করে দেবেন আপনি দেখতে পারবেন আপনার মোবাইলের Display তে নোটিফিকেশন দেখাবে কিভাবে আপনার ফোনটি কানের সাথে লাগিয়ে দিলে অটোমেটিক কল রিসিভ হবে। যদি আপনার মোবাইলে সেটিংস না থাকে আমি আপনাদের দেখাবো যাদের মোবাইলে Setting নেই তারা কিভাবে Active করবেন।

তবে তার জন্য তাদের ছোট্ট একটি অ্যাপস ইনস্টল করতে হবে। শুধু মাত্র 2 Mb মত হবে ওই এপ্লিকেশনটি ইন্সটল করলে প্রত্যেক এন্ড্রয়েড মোবাইলে সেটিং করতে পারবেন। কল আসার সাথে সাথে ফোন কলটি রিসিভ হয়ে যাবে মোবাইলটি কানের সাথে লাগিয়ে ধরার সাথে সাথেফোন কলটি রিসিভ হয়ে যাবে তো বন্ধুরা অ্যাপ্লিকেশন আপনাদের ডাউনলোড করতে হবে। Application কিভাবে Download করবেন সবার নিচে আমি একটি ডাউনলোড লিংকে ক্লিক করে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড শেষ হয়ে গেলে। প্রথমেই ওপেন করে নেবেন ওপেন করার পরে এখানে কোন Permission চাইলে প্রত্যেকটি পারমিশন আপনাদের একটি একটি অপশন দিতে হবে এখানে প্রত্যেকটি অপশনে গিয়ে পারমিশন দিয়ে দিবেন দেওয়ার পরে দেখে আসবেন Back।

 আসার পরে এখানে দেখবেন লেখা আছে অনেকগুলো অপশন প্রথম অপশনটা Select করা থাকবে। তারপর আপনাকে কিছু করতে হবে না জাস্ট এখান থেকে দেখে আসবেন back আসার পরে Test করার জন্য আপনার মোবাইলে একটি কল করুন অন্য কেউ ফোন থেকে। সাথে সাথে ফোন করলে রিসিভ হবে যখন আপনার সাথে সাথে ফোন করবেন তখনই Receive হয়ে যাবে। তো বন্ধুরা আজকে তুই যদি ভালো লাগে অবশ্যই লাইক দিবেন কমেন্ট করে জানাবেন কেমন লাগলো এবং বুঝতে কোন সমস্যা হলে কমেন্ট করতে ভুলবেন না। আমরা সব সময় আমাদের এই ওয়েবসাইটে নিয়মিত Post দিয়ে থাকি মোবাইলের জন্য এন্ড্রয়েড ট্রিকস এন্ড টিপস জানতে হলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন Visit Our Website Have New Tricks and Tips।
 download Apps

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post