Dingtone App, একটি বিনামূল্যে কলিং অ্যাপ আপনাকে সীমাহীন ফ্রি ফোন কল করতে, যে কাউকে বিনামূল্যে টেক্সট বার্তা প্রেরণ করতে দেয়। ডিঙ্গটোন আপনাকে 2 য় লাইন হিসাবে একটি ফ্রি নম্বর দেয়, ফ্রি কলিং এবং ফ্রি টেক্সটিংয়ের জন্য স্থানীয় অঞ্চল কোড সহ একটি আসল ফোন নম্বর। 200 টিরও বেশি দেশ ও অঞ্চলে আপনি যে কোনও মোবাইল / ল্যান্ডলাইন ফোন নম্বর কল করতে পারেন, আপনার বন্ধুদের অ্যাপটি ইনস্টল করার দরকার নেই।

Free বিনামূল্যে কল করুন, বিনামূল্যে এসএমএস বার্তা প্রেরণ করুন।
US বিনামূল্যে মার্কিন ফোন নম্বর, কল এবং পাঠ্য পাঠান এবং গ্রহণ করুন
200 200+ দেশ এবং অঞ্চলগুলিতে সস্তা বা বিনামূল্যে আন্তর্জাতিক কল এবং আন্তর্জাতিক পাঠ্যকরণ।

Choose আপনার চয়ন করার জন্য স্থানীয় ফোন নম্বর: মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, বেলজিয়াম, নেদারল্যান্ডস, অস্ট্রেলিয়া, ফ্রান্স, সুইডেন, মরিশাস, পোল্যান্ড, অস্ট্রিয়া, ইন্দোনেশিয়া, পুয়ের্তো রিকো, চেক প্রজাতন্ত্র, মালয়েশিয়া, ডেনমার্ক, রোমানিয়া।

Your আপনার ফোনকে ওয়াকি টকিতে পরিণত করুন। ডিংটনের উচ্চ-মানের ডেডিকেটেড ভিওআইপি নেটওয়ার্কে পুশ টু ভয়েস কলগুলি প্রেরণ করা হয়। এইচডি ভয়েস প্রযুক্তি সহ, ডিংটোন ব্যবহারকারীদের মধ্যে সর্বাধিক নিখরচায় অনলাইন কলগুলির নিয়মিত ফোন পরিষেবাদির চেয়ে উচ্চতর স্পষ্টতা রয়েছে। ফ্রি কল এবং সস্তা কল আর সস্তা মানের নয়!

 ডিংটনের সাহায্যে আপনি এমনকি খারাপ সেলুলার অভ্যর্থনার অধীনে কল করতে বা গ্রহণ করতে পারেন small ছোট পর্দায় টেক্সট বার্তা টাইপ করে ক্লান্ত? ডিংটোন আপনার ফোনটিকে আসল ওয়াকি টকিতে রূপান্তরিত করে - কেবল একটি বোতাম টিপুন এবং কথা বলুন। এটি দ্বিমুখী রেডিওর মতো কাজ করে! টক টু এবং ভয়েসমেল পুরোপুরি একটি পরিষ্কার ইন্টারফেস.টালকের সাথে আবদ্ধ.

Download Apps

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post