ইনকামিং কলের জন্য রোম্যান্টিক ভিডিও রিংটোন হল সর্বশেষতম এবং সবচেয়ে আশ্চর্যজনক বৈশিষ্ট্য যা পুরানো traditionalতিহ্যবাহী আগত নিদর্শনগুলি দ্বারা বিরক্ত হয়ে তাদের জন্য সমস্ত অ্যাপ্লিকেশনটিতে উপস্থিত হয়েছে; এখন এই ভিডিও রিংটোন অ্যাপ্লিকেশন সেটিং সহ আগত কলটি ভিডিও রিংটোন অ্যাপ্লিকেশন দ্বারা আপনার নির্বাচিত সেট আপ লাভ ভিডিও অনুসারে আপনার মেজাজ পরিবর্তন করা আশ্চর্যজনক।

ইনকামিং কলের জন্য প্রেম ভিডিও রিংটনের কাছে বিনা ব্যয়ে আগত কলার রিংটোন গানে ভিডিওগুলি প্রয়োগ করার সমস্ত সহজ পদক্ষেপ রয়েছে। আপনার কলার থিম হিসাবে সেট করতে এই অ্যাপ্লিকেশনটিতে সেরা ভিডিওগুলির সংকলন রয়েছে। লাভ ভিডিও রিংটোনগুলি আপনাকে বোরিং ছোট্ট ছবির পরিবর্তে শীতল পূর্ণ-স্ক্রিনের প্রেম ভিডিও এবং প্রেমের রিংটোনগুলির সাহায্যে আপনার নিজস্ব আগত কল স্ক্রিন ব্যবহার করতে দেয়।

ইনকামিং কলটিতে পছন্দের পছন্দের প্রেমের ভিডিও এবং রোমান্টিক রিংটোন সেট করার পরে ইনকামিং কল অ্যাপের জন্য লাভ ভিডিও রিংটোন সহ, এটি আপনি যে কোনও কল পাবেন তা প্রদর্শিত হবে। তার জন্য আমরা এটির চেহারা কেমন হবে সে সম্পর্কে ধারণা পাওয়ার জন্য পূর্বরূপ অপশন সরবরাহ করি, এই ব্যবহারকারীর নিজস্ব ভিডিও রিংটোন তৈরি ও তৈরি করার পরে।

ভিডিও রিংটোন ফাংশন সক্ষম / অক্ষম করার জন্য বিকল্প রয়েছে। সক্ষম হওয়ার পরে ইনকামিং কলটিতে পছন্দসই পছন্দসই প্রেমের ভিডিওটি আপনার প্রতিটি কলটিতে প্রদর্শিত হবে। এটি সহজ এবং ব্যবহারেও সহজ! আপনার কেবল একটি ক্লিক প্রয়োজন, এবং আপনি একটি সুন্দর কলার থিম সহ কোনও কল মিস করবেন না! ভিডিওগুলি ডিভাইস গ্যালারী বা প্রদত্ত বিকল্প থেকে নির্বাচন করা যেতে পারে। সম্পূর্ণ কাস্টমাইজেশন রিংটোন অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার ইচ্ছানুযায়ী পরিবর্তন করতে দেয়.
Download App

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post