আপনার ফটো ফোন ডায়ালার, আমার ফটোগুলি কল করুন অ্যাপ্লিকেশনটি আপনার কলিং ডায়াল স্ক্রিনটিকে ব্যক্তিগতকৃত করবে। নিজের নিজস্ব ডায়াল স্ক্রিন তৈরি করতে আপনার পছন্দের একটি ফটো রাখুন। আপনি যেভাবে চান এটি কাস্টমাইজ করুন এবং বোরিং ফোনের কলিং ডায়াল প্যাডগুলি ব্যবহার বন্ধ করুন।

Your আপনার ফটো বা সৌন্দর্য লাইভ ব্যাকগ্রাউন্ডের সাথে বোরিং কলিং ডায়াল প্যাডগুলি প্রতিস্থাপন করুন।

- কল স্ক্রিন থিম এবং কল স্ক্রিনিং এবং কলার স্ক্রিন প্রদর্শন এবং পরিচিতি ডায়ালার এটি পুরো স্ক্রিনের ফটোতে অ্যান্ড্রয়েডের জন্য ডায়ালার। এটি কল স্ক্রিন থিম স্লাইড এছাড়াও অ্যান্ড্রয়েড এবং যোগাযোগের ফটো এবং যোগাযোগের ছবি এবং ডায়ালপ্যাডের জন্য কল থিমগুলির জন্য থিম পরিবর্তনকারীকে কল করে এবং ডায়ালপ্যাড ফোন ফটো এবং স্মার্ট ডায়ালারে ফোন কেস মেকার সেট ফটো।

You আপনি যেভাবে চান তা এটি অনুকূলিত করুন এবং বোরিং ফোনের কলিং ডায়াল প্যাডগুলি ব্যবহার বন্ধ করুন। আমরা এই ফটো ডায়ালারে সমস্ত ডায়ালিং বৈশিষ্ট্য সরবরাহ করেছি। আপনার পছন্দের ফটো সহ কল ​​লগ, পরিচিতি, ডায়াল প্যাড এবং এটি আপনি যেভাবে চান সেটি কাস্টমাইজ করার জন্য সেটিংস রয়েছে।

- কল স্ক্রিন থিম এবং কল স্ক্রিনিং এবং কলার স্ক্রিন প্রদর্শন এবং পরিচিতি ডায়ালার এটি পুরো স্ক্রিনের ফটোতে অ্যান্ড্রয়েডের জন্য ডায়ালার। এটি কল স্ক্রিন থিম স্লাইড এছাড়াও অ্যান্ড্রয়েড এবং যোগাযোগের ফটো এবং যোগাযোগের ছবি এবং ডায়ালপ্যাডের জন্য কল থিমগুলির জন্য থিম পরিবর্তনকারীকে কল করে এবং ডায়ালপ্যাড ফোন ফটো এবং স্মার্ট ডায়ালারে ফোন কেস মেকার সেট ফটো। এটি ক্লাসিক টেলিফোনটিও কলার আইডি অ্যাপ্লিকেশন এবং পরিচিতিগুলির অ্যাপ্লিকেশন এবং আমার ফটো ফোনের ডায়ালার।

অ্যান্ড্রয়েডের জন্য দ্রুত যোগাযোগ ডায়ালার ফোন বই এবং ডায়ালার ওয়ালপেপার এবং ডায়ালার এক্সপ্রেস এবং ডায়ালার আপডেট এবং ফোন ডায়ালার আপডেট এবং ডায়ালার ইউআই এবং ডায়ালার প্যাড থিম এবং ডায়ালার অ্যাপ্লিকেশন। পুরাতন ফোন ডায়ালার কীপ্যাড অ্যাপ্লিকেশনগুলির ডায়ালার কীপ্যাড থিমটির ডায়ালার ডাউনলোড এবং ডায়ালার আড়াল অ্যাপ্লিকেশন এবং ডায়ালার বাউলের ​​ডায়ালার কালো থিমের ডায়ালারের পরিচিতি এবং ফোন অ্যাপ এবং ডায়ালারের নাম এবং ডায়ালারের নতুন সংস্করণ

-ফোটো ফোন, আমার ফটোতে ডায়ালার অ্যাপ্লিকেশন কল করুন যা আপনাকে একঘেয়ে ডায়াল স্ক্রিন, কাস্টম নম্বর কীবোর্ড প্রতিস্থাপনে সহায়তা করে।

Hফোটো ডায়ালারে অনুসন্ধানের যোগাযোগ, ইতিহাসের কল, গোটো যোগাযোগের বিশদ, স্পিড ডায়াল অন্তর্ভুক্ত রয়েছে.
Download apps

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post