সারা পৃথিবীর হাজার হাজার শহরে লাইভ স্যাটেলাইট ভিউ এবং সমগ্র বিশ্ব এবং 3 ডি বিল্ডিংয়ের 3 ডি টেরেনের সাথে উপরে থেকে সরাসরি পৃথিবীর মানচিত্রটি সন্ধান করুন। লাইভ আর্থ ম্যাপ এইচডি এবং উপগ্রহ দৃশ্য সরাসরি আপনার হস্তান্তরিত। লাইভ স্যাটেলাইট মানচিত্রটি ফ্লাইটের ব্যথা না নিয়ে সম্পূর্ণ পৃথিবী দেখার সরাসরি মানচিত্র, স্ট্রিট ভিউ ৩ 360০ প্যানোরমা স্ট্রিমিং এবং সরাসরি উপগ্রহ রিয়েল-টাইম ট্যুরের পরিসর। আর্থ মানচিত্র রিয়েল-টাইম হ'ল লাইভ ওয়ার্ল্ড অন্বেষণের জন্য ক্ষুদ্রতম অ্যাপ্লিকেশন যা বিখ্যাত লোকেশনগুলির জন্য এইচডি ফটো দেয়, 3 ডি গ্লোবাল মানচিত্র, লাইভ স্ট্রিট ভিউ 360 এবং লাইভ আর্থ ভিউ রিয়েল-টাইম উপভোগ করে। যখন পৃথিবী আবিষ্কারের সময় আসে তখন পৃথিবীর লাইভ স্পট সম্প্রচার সম্প্রচারিত পৃথিবীর দৃশ্য, ৩ 360০ ট্র্যাকিং এবং বর্তমান সময়ের চিত্রগুলি উপস্থাপন করার জন্য এই ভ্রমণকে আসল করে তোলে।

 লাইভ আর্থ ম্যাপ - স্যাটেলাইট ভিউ অ্যাপ্লিকেশন আপনার রুট এবং ভ্রমণের জন্য বিনামূল্যে। লাইভ ওয়ার্ল্ড ম্যাপ নেভিগেশন অ্যাপ্লিকেশনটি আপনার ট্রিপ পরিকল্পনাটিকে সহজ করে তোলে এবং লাইভ ট্র্যাফিক মানচিত্র আপনাকে দ্রুত গাড়ি চালিয়েছে। লাইভ স্ট্রিট ভিউ এবং লাইভ জিপিএস ম্যাপ নেভিগেশন অ্যাপ্লিকেশনটি 2019 সালের সেরা ট্র্যাফিক রুট গাইডিং অ্যাপ্লিকেশন GPS জিপিএস স্যাটেলাইট মানচিত্রগুলি আপনার বর্তমান অবস্থানটি স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করবে। আপনি সরাসরি পৃথিবীর মানচিত্র 2019 দিয়ে আপনার বিশ্ব ভ্রমণের পরিকল্পনা করতে পারেন live সরাসরি উপগ্রহ বিশ্বের মানচিত্র ব্যবহার করে, আপনি 3 ডি ফটো এবং পৃথিবী, নদী, পর্বতমালা এবং পাহাড়ের সরাসরি উপগ্রহ দৃশ্য পেতে পারেন। পুরো বিশ্বটি ঘুরে দেখুন এবং স্ট্রিট ভিউ অ্যাপ্লিকেশনটির সাথে অদৃশ্য জায়গাগুলি সন্ধানের জন্য সরাসরি মানচিত্রের উপগ্রহ দৃশ্যের সাথে একটি 360 প্যানোরামা রাস্তার দৃশ্য সন্ধান করুন কারণ এর চিত্রগুলি 360 ক্যামেরায় নেওয়া হয়েছে। আপনার পূর্ববর্তী ট্যুরটি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে রিয়েল টাইমে লাইভ উপগ্রহের সাথে স্মরণ করুন।

 সেরা ড্রাইভিং রুটের সন্ধানের জন্য জিপিএস লাইভ আর্থ ম্যাপ স্ট্রিট লাইভ ভিউ অ্যাপ্লিকেশন একটি গ্লোবাল পজিশনিং সিস্টেম ব্যবহার করে। স্যাটেলাইট দর্শন সহ আপনার 3 ডি ম্যাপের সাহায্যে আপনার বাড়িটি সন্ধান করুন। আপনি সহজেই নিকটস্থ স্থানগুলি অনুসন্ধান বা সন্ধান করতে পারেন বা পৃথিবীর মানচিত্রের এই 3 ডি প্যানোরামা রাস্তার দৃশ্যে পৃথিবীর তিনটি মতামত রয়েছে যেমন স্যাটেলাইট ভিউ, রাস্তার দৃশ্য এবং পৃথিবীর দৃশ্য আপনাকে জায়গাগুলির আরও ভাল ধারণা দেয়। লাইভ আর্থ ম্যাপ 2019 - স্যাটেলাইট ওয়ার্ল্ড ম্যাপ, ওয়ার্ল্ড ম্যাপ 3 ডি - এর সেরা ফলাফলের জন্য অবস্থান পরিষেবা এবং ইন্টারনেট সংযোগ সক্ষম করুন। লাইভ আর্থ ক্যাম দেখার অ্যাপ্লিকেশনটি দিয়ে বিশ্বের বিস্ময়গুলি সন্ধান করুন। রিয়েল-টাইমে স্যাটেলাইট নেভিগেশনের সাথে আপনার ভ্রমণের পরিকল্পনা করুন।

. Download Apps


1 Comments

Please do not enter any spam link in the comment box

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post