ভোকালার আপনাকে কোনও যোগাযোগের ভয়েস কল দেওয়ার দ্রুততম উপায় সরবরাহ করে! পাওয়ার বোতামটিতে ডাবল ক্লিক করুন এবং কেবল পরিচিতির নাম বলার মাধ্যমে ডায়াল করুন!

 ত্রুটিহীন কর্মক্ষমতা এবং নিখুঁত ভয়েস স্বীকৃতি সহ, ভোকালার একটি বাতাসে যে কোনও পরিচিতিতে ভয়েস ডায়াল করবে।

 এমনকি অ্যাপটি প্রবেশ করার প্রয়োজন ছাড়াই ফোনটি লক হয়ে গেলে এবং স্ক্রিনটি বন্ধ থাকা অবস্থায়ও যে কোনও সময় বা যেকোন জায়গায় ডাবল ক্লিক করুন এবং কেবল নিজের ভয়েসে কল করুন বা ডায়াল করুন! এটি ভয়েস কল করার দ্রুততম উপায়।

 আপনি যখন ব্যস্ত বা কেবল অলস অবস্থায় থাকেন, ভোকালারের সাহায্যে আপনাকে যোগাযোগের সন্ধানে নিজেকে বিরক্ত করতে হবে না, কলিং এবং ডায়ালিং কেবলমাত্র আপনার ভয়েসের সাহায্যে কয়েক সেকেন্ডের মধ্যেই সম্পন্ন হবে!

 ভোকালার আপনাকে কল দেওয়ার সময় আপনার স্পিকার মোডটি স্বয়ংক্রিয়ভাবে চালু করার বিকল্প দেয়, যাতে আপনি যখন গাড়ি চালাচ্ছেন তখনও আপনাকে কারও সাথে ডায়াল করার জন্য ফোনের ক্রমটি স্পর্শ করতে হবে না।

 ভোকালারের মধ্যে আপনি অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয় কল এবং ডায়াল করার আগে ভয়েস রেকর্ডিং শুরু হওয়া দুটি ক্লিকের মধ্যবর্তী সময় থেকে সমস্ত কিছুর স্বনির্ধারণ করতে পারেন। VoCaller আপনার প্রয়োজনের জন্য কাস্টমাইজ করা যেতে পারে। ভোকালার হ'ল একটি লার্নিং সিস্টেম এবং ভয়েস ডায়ালিং আরও দ্রুত করতে আপনার পছন্দসই পরিচিতিগুলি সংরক্ষণ করে!

 প্রত্যেকেরই এমন পরিস্থিতি রয়েছে যেখানে সে ফোনটি আনলক করতে পারে না এবং কোনও পরিচিতি সন্ধান করতে পারে না, কেবল ভোকালার ডাউনলোড করুন এবং পরিচিতিগুলি সন্ধান করতে এবং আপনার আশেপাশের লোকদের গাড়ি চালানোর সময় এবং ঝুঁকিপূর্ণ অবস্থায় ডায়াল করার চেষ্টা করতে ভুলে যান.

.
Download Apps


Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post