টিএসএফ লঞ্চারটি একটি ব্র্যান্ড-নতুন 3 ডি লঞ্চার যা আপনার মোবাইল ডিভাইস হোম স্ক্রিন অপারেশনগুলির ধারণাটি বিকৃত করে দেবে। এটি মসৃণ, অনন্য এবং কাস্টমাইজড ম্যান-মেশিন ইন্টারেক্টিভ অপারেশন অভিজ্ঞতা সরবরাহ করে। আপনাকে হোম স্ক্রিনের সমস্ত উপাদানগুলি অবাধ ও দক্ষতার সাথে সংজ্ঞায়িত করার অনুমতি দেওয়া হয়েছে। টিএসএফ লঞ্চার নতুন বৈশিষ্ট্য এবং একচেটিয়া 3 ডি উইজেট তৈরি করে রাখে যা আপনাকে আশ্চর্যজনক অপারেশন অভিজ্ঞতা এবং অভূতপূর্ব ভিজ্যুয়াল এনে দেবে।

 প্রধান বৈশিষ্ট্য:

 ========================
 1. চমত্কার অ্যানিমেশন স্থানান্তর প্রভাব। মুছে ফেলা, সংযোজন, মেনু প্রদর্শন-করা বা বিলীন হওয়া সহ সমস্ত ক্রিয়াকলাপ প্রাকৃতিক, গ্লারিং এবং মাখন-মসৃণ অ্যানিমেশন ট্রানজিশন প্রভাব সহ সরবরাহ করা হয়।

 2. অলৌকিক এবং কার্যকর 3 ডি হোম স্ক্রিন স্যুইচিং মোড এবং ফ্রি হুইলিং হোম স্ক্রিন উপাদান লেআউট মোড। 10 টিরও বেশি স্বতন্ত্র লেআউট হোম স্ক্রিন সমর্থিত।

 3.আমিলিমিটেড ডক বার। ডক বারে আইকন এবং ফোল্ডারগুলির আকার এবং স্থিতি (লুকানো বা দেখানো) সংশোধন করার পাশাপাশি এর অবস্থান, দৈর্ঘ্য এবং কোণ পরিবর্তন করার ক্ষমতা। ওয়েভ-স্লাইডিং মোডের সাহায্যে আপনি ডক বারে অ্যাপস এবং ফোল্ডারগুলি খুলতে পারেন।

 4. ব্যাচ আইকন হোম স্ক্রিন, ফোল্ডার এবং ডক বার জন্য নির্বাচন।

 ৫.এসএসের বেশি টিএসএফ লঞ্চার এক্সক্লুসিভ উইজেট যেমন মেসেজ, ক্লক, ওয়েদার, মেমো, মিউজিক, গ্যালারী ইত্যাদি সমস্ত থ্রিডি উইজেট অনন্য ভিজ্যুয়াল এবং অপারেটিভ অভিজ্ঞতা সরবরাহ করে।

 Android. অ্যান্ড্রয়েড শর্টকাটগুলির জন্য 9 টিরও বেশি অঙ্গভঙ্গি সমর্থিত, উদাঃ অ্যাপ্লিকেশন আরম্ভ, ফোন কল, এসএমএস, পাশাপাশি টিএসএফ লঞ্চার শর্টকাটস, উদাঃ হোম স্ক্রিন স্যুইচিং, স্ট্যাটাস বার লুকানো, টিএসএফ লঞ্চার সাইড বার লুকানো।

 7. বিশেষ এনিমেশন প্রভাব এবং অপারেটিভ অভিজ্ঞতার সাথে 7.TSF লঞ্চার আর্চ শর্টকাট মেনু। যে কোনও হোম স্ক্রিনে দ্রুত কাস্টম শর্টকাট অপারেশন সম্পন্ন করার ক্ষমতা।

 8. অগ্রণী আইকন সম্পাদনা সরঞ্জাম। চিত্র, পাঠ্য লেবেল স্টাইল ইত্যাদি উপর আইকন ব্যাক চিত্র কাস্টমাইজ করার ক্ষমতা

 9. অনেক দুর্দান্ত বিনামূল্যে তৃতীয় পক্ষের থিম উপলব্ধ।

 10.Funny এবং স্বজ্ঞাত টিএসএফ লঞ্চার সেটিংস মেনু। আপনি সরাসরি সম্পর্কিত সেটিংস প্রাকদর্শন করতে পারেন।




2 Comments

Please do not enter any spam link in the comment box

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post