New Tricks Don't Show Caller ID incoming Free calls international


হাই বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন। আমরা সবাই চাই আমাদের সব কিছু গোপন থাকবে। আমরা যদি কোথাও ফোন করি অথবা আমরা যদি ফোনে কারো সাথে কথা বলি। তখন আমরা চাই আমাদের মোবাইল নাম্বার টি গোপন থাকবে। আমরা যেখানে ফোন করে কথা বলি আমাদের মোবাইল নাম্বারটা ওখানে শো না করবে। আমাদেরকে না চিনবে এটা অনেকেই চাই যখন আমরা দূরে কোথাও ফোন করে কারো মোবাইল নাম্বারে সব সময় আমাদের মোবাইল নাম্বারটি গোপন থাকবে। এবং অনেকে চাই তাদের গার্লফ্রেন্ড অথবা ওয়াই অথবা বন্ধুদের সাথে যখন ফোনে কথা বলে তখনই তাদের মোবাইল নাম্বারটি হাইড করে রাখতে চায় অনেকে এখন থেকে আপনারা বিশ্বের যেকোন প্রান্তে ফোন করেন না। কেন আপনার মোবাইল নাম্বারটি ওই মোবাইলে শো করবে না কেউ জানতে পারবে না কে ফোন করেছে কোথায় থেকে ফোন করেছে এবং আপনার পরিচয় গোপন থাকবে।

 এবং আপনারা বিনা পয়সায় কথা বলতে পারবেন আপনার মোবাইলের টাকা কাটবে না। তো বন্ধুরা তার জন্য আপনাদের একটি অ্যাপ ইন্সটল করতে হবে। ওখান থেকে আপনারা এই লিংকে ক্লিক করে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিবেন। তো অ্যাপ্লিকেশনটি ডাউনলোড কমপ্লিট হয়ে গেলে আপনারা ওখান থেকেই অ্যাপ্লিকেশন টি অপেন করে নিবেন। ওপেন করার পরে প্রথম অবস্থায় আপনাদের এখানে সাইন আপ করতে হবে। যদি আপনার একটি জিমেইলদিয়ে আপনারা সাইন আপ করে নিবেন। আর যদি আপনার কোন ফেসবুক আইডি থেকে এই ফেসবুক আইডি দিয়ে খুব সহজে আপনারা অ্যাপ্লিকেশনকে সাইন আপ করে দিবেন। আপনারা হয়তো অনেকেই জানেন না ফেসবুক অথবা জিমেইল আইডি দিয়ে যদি আপনারা লগইন করেন। তাহলে জিমেইল আর ফেসবুকের কোন নাম্বার হয় না তাহলে আপনারা যেখানে ফোন করবেন ওখানে আপনার মোবাইল নাম্বার শো করবে না।

 আর যদি আপনারা এই ভিডিওটা দেখে থাকেন এই ভিডিওটা খুব ভালো করে দেখবেন। এবং আপনারা দেখুন। আমার এই অ্যাপ্লিকেশনটির একাউন্ট ব্যালেন্স কত রয়েছে এবং কত পয়েন্ট রয়েছে আমি বিশ্বের সব কয়টা কান্ট্রিতে এই অ্যাপস ব্যবহার করে কথা বলে থাকি আমার মোবাইল নাম্বার ওখানে শো করে না। আমি এই অ্যাপস দিয়ে বিশ্বের অনেক টি দেশে কথা বলে থাকি। আমি প্রায় 5-6 বছর ধরে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আসছি। তো সাইন আপ করার পরে আপনার আবাদি কেস লাইভ করবেন সব করার পরে এখানে দেখবেন মোর অপশন পাবেন মোর অপশনে ক্লিক করার পরে। প্রথমে এখানে ক্লিক করে আপনার আইডি চেক ইন এ ক্লিক করলে 1 পয়েন্ট পাবেন এবং আই এম ফিলিং লাকি এটাতে ক্লিক করলে আরো এক ক্রেডিট পাবেন আর আপনারা যদি প্রথম অবস্থায় সাইন আপ করে থাকেন প্রথমে 15 মিনিট ফ্রি পাবেন এই আপনারা পৃথিবীর যেকোন দেশে কথা বলতে পারবেন।

 Bangladesh, India, Pakistan নেপাল usa-canada Saudi Arab সহ বিভিন্ন দেশে কথা বলতে পারবেন এ ভিডিও টা ভালো করে দেখে নিন। আমি এই পুরনো ভার্সন এর লিঙ্ক টা দিয়ে দেবো ভিডিও সং ডাউনলোড করে নেবে না। কারণ এই অ্যাপ্লিকেশনটি অনেক পুরনো ভার্সন ব্যবহার করে প্রতিদিন একটি করে পাবেন। এবং কল করার সময় এখানে লেখা আছে ক্লিক করার পরে। উপরে কান্ট্রি কোড সেট করতে হবে। Select করার পর এখানে ফোন নাম্বার উঠে যে কোন দেশের কথা বলতে পারবেন আপনার মোবাইল নাম্বার শো করবে না। আপনাকে কেউ চিনতে পারবে না আপনি কোথা থেকে ফোন করেছে ফোন করেছেন মোবাইল নাম্বার কেউ দেখবে না। যদি আমাদের এক্স ভালো লেগে থাকে লাইক দিবেন। কমেন্ট করে জানাবেন কেমন লাগলো আমাদের এই পেজে আপনার আমরা সব সময় নতুন নতুন টেকনিকাল পোস্ট আপডেট দিয়ে থাকি আপনারা সব সময় ফলো করুন আমাদের এই ওয়েবসাইটে আশা করি নতুন কিছু শিখতে পারবেন।

Download App

2 Comments

Please do not enter any spam link in the comment box

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post