গুগল লেন্স আপনাকে যা দেখছে তা অনুসন্ধান করতে, জিনিসগুলি দ্রুত সম্পন্ন করতে এবং আপনার চারপাশের বিশ্বকে বুঝতে দেয় — কেবলমাত্র আপনার ক্যামেরা বা একটি ফটো ব্যবহার করে।

 আপনি যে শব্দগুলি দেখছেন তা অনুবাদ করুন, আপনার পরিচিতিগুলিতে একটি ব্যবসায়িক কার্ড সংরক্ষণ করুন, কোনও পোস্টার থেকে আপনার ক্যালেন্ডারে ইভেন্ট যুক্ত করুন and এবং সময় বাঁচানোর জন্য জটিল কোড বা দীর্ঘ অনুচ্ছেদগুলি আপনার ফোনে অনুলিপি করুন এবং আটকান।

 আপনার নিজের পছন্দসই পোশাক কিনার উপায়গুলি কিনুন বা কেনার বিষয়টি বিবেচনা করছেন! আপনি সোশ্যাল মিডিয়ায় দেখেছেন চিতাবাঘের প্রিন্ট স্কার্টের স্ক্রিনশট এবং অনুরূপ স্টাইলগুলি সন্ধান করতে লেন্স ব্যবহার করুন বা অন্যের কীভাবে এটি পরেছেন তা দেখার জন্য কেবল কোনও ছবি ছড়িয়ে দিয়ে লেন্সিং দিয়ে নিজের মালিকানাধীন একটি পুরানো জ্যাকেটকে নতুন জীবন দিন।

 উদ্ভিদ এবং প্রাণবন্ত সনাক্ত করুন

 আপনার বন্ধুর অ্যাপার্টমেন্টে সেই গাছটি কী, বা পার্কে আপনি কী ধরণের কুকুর দেখেছিলেন তা সন্ধান করুন।
 আপনার কাছাকাছি জায়গা এক্সপ্লোর করুন

 ল্যান্ডমার্ক, রেস্তোঁরা এবং স্টোরফ্রন্টগুলি সনাক্ত করুন এবং শিখুন। রেটিং, অপারেশন করার ঘন্টা, historical তিহাসিক তথ্য এবং আরও অনেক কিছু দেখুন। আপনার পছন্দ অনুসারে দেখুন।

 আপনার নজর কেড়ে এমন একটি পোশাক দেখুন? বা এমন একটি চেয়ার যা আপনার বসার ঘরের জন্য উপযুক্ত? আপনার পছন্দ মতো একটি অনুরূপ পোশাক, আসবাব এবং বাড়ির সজ্জা সন্ধান করুন।
.Download App

1 Comments

Please do not enter any spam link in the comment box

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post