বুম একটি শক্তিশালী মিউজিক প্লেয়ার যা একটি যাদুকরী 3 ডি চারপাশের শব্দ, শক্তিশালী বাস এবং একটি উন্নত ইকুয়ালাইজার রয়েছে।
 3D 3 ডি চারপাশের শব্দ অভিজ্ঞতার সাথে আপনার প্রিয় সংগীতে নিজেকে নিমজ্জিত করুন!

 Every প্রতিটি ঘরানার জন্য হ্যান্ডক্রাফ্টড ইকুয়ালাইজার প্রিসেট ব্যবহার করুন বা আপনার নিজস্ব কাস্টম প্রিসেট তৈরি করুন।
 Speaker স্পটিফাই এবং টিডাল বা আপনার নিজস্ব সংগীত সংগ্রহ ডিভাইসে বা ক্লাউডে (গুগল ড্রাইভ এবং ড্রপবক্স) আপনার প্রিয় ট্র্যাকগুলি শুনুন।

 20 20,000 এরও বেশি রেডিও চ্যানেল এবং পডকাস্ট উপভোগ করুন। Any যে কোনও হেডফোনগুলিতে নিমগ্ন চারপাশের শব্দ অভিজ্ঞতা পান! 16 16-ব্যান্ড বা 8-ব্যান্ড ইকুয়ালাইজার ব্যবহার করে আপনার নিজস্ব ইকুয়ালাইজার সেটিংস তৈরি করুন। 3D হাই-রেস অডিও 3 ডি মোডে অসাধারণ অডিও বিবরণ প্রকাশ করে প্লে করুন। Android অ্যান্ড্রয়েড অটো সমর্থন সহ যাদু 3 ডি সঙ্গীত অভিজ্ঞতা দিয়ে আপনার ড্রাইভ উপভোগ করুন।

 আপনার ডিফল্ট সংগীত প্লেয়ার হিসাবে যোগ্য এমন একটি সঙ্গীত অ্যাপ এখানে বুম! ম্যাজিকাল থ্রি সারাউন্ড সাউন্ড

 বুম কোনও হেডসেটে সবচেয়ে বাস্তববাদী এবং নিমজ্জনিত সঙ্গীত অভিজ্ঞতা সরবরাহ করতে একটি পেটেন্ট-মুলতুবি থ্রিডি অডিও প্রযুক্তি ব্যবহার করে! এটি অত্যন্ত তীব্র শ্রবণ অভিজ্ঞতার জন্য ত্রি-মাত্রিক স্বচ্ছতার সাথে রেন্ডার করতে এটি আপনার সঙ্গীত থেকে স্থানিক সংকেত বের করে।

 স্টুম স্পোটিফাই এবং বুমের সাথে জোয়ার

 আপনি স্পোটিফাই এবং টিডাল থেকে আপনার সমস্ত সংগীত সমস্ত বুম প্রভাব সহ বুমের মাধ্যমে স্ট্রিম করতে পারেন! অপরাজেয় গুণ সহ যে কোনও সময় সঙ্গীতের অভিজ্ঞতা অর্জন করুন।

 বুম অ্যান্ড্রয়েড একটি চটচটে এবং সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস যা ব্যবহার করতে সহজ এবং স্বজ্ঞাত। সুতরাং, বীট বাদ যায় বা টেম্পোটি প্রশস্ত হয়, BOOM এর সাথে আপনাকে চিন্তা করার দরকার নেই! আপনি সর্বদা আপনার সংগীতকে উচ্চ করে তুলতে পারেন এবং আপনার সংগীত অনুভব করতে পারেন যেমন আপনি কখনও করেন নি! এই সুন্দর এখনও শক্তিশালী সংগীত প্লেয়ারটি আপনার কাছে একটি সম্পূর্ণ নতুন অডিও গুণ নিয়ে আসে যা অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা কখনও অনুভব করেনি

. download Apps

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post