আপনি কল করার সময় আপনার কলার আইডি হিসাবে একটি ফ্রি ভিডিও রিংটোন চয়ন করুন যা আপনার বন্ধুদের ফোনে বাজায়! 10 মিলিয়নেরও বেশি ডাউনলোড সহ, আমাদের ভিডিও কলার আইডি ব্যবসায়, অজানা নম্বর এবং রোবোকলস এবং স্প্যামের কলগুলি সনাক্ত করে। আপনি কল পেলে খেলতে যে কোনও ভিডিও রিংটোন বাছাই করতে পারেন যাতে প্রতিটি কল একটি পার্টি হয়।

 ভাইংয়ের সাথে আপনার বন্ধুদের কল করা দুর্দান্ত - আপনি যখন কল করেন তখন আপনি একটি নিখরচায় বহির্গামী ভিডিও রিংটোন বাছাই করেন যা আপনি আপনার বন্ধুদের 'ফোনে খেলতে চান! তারপরে, আপনি যখন কোনও বন্ধুকে কল করবেন তখন তারা আপনার বাহিরে যাওয়া ভিডিও রিংটোনটি বেজে উঠতে দেখবে phone কি দারুন! এটি কাজ করার জন্য আপনার এবং আপনার বন্ধুদের উভয়েরই ভিং ইনস্টল করা দরকার, সুতরাং এটি বিনামূল্যে ডাউনলোড করুন এবং আপনার সমস্ত বন্ধুকে আমন্ত্রণ জানান।

 নিয়মিত কলার আইডি বোরিং! ভিং হ'ল সর্বকালের প্রথম ভিডিও রিংটোন + কলার আইডি অ্যাপ্লিকেশন। ভাইংয়ে আপগ্রেড করুন এবং আরও ভাল কলার আইডি পান যা আপনাকে কলার আইডি ভিডিও রিংটোন দেখায় যে অজানা কলার এবং স্প্যাম উভয়কেই ডাকছে! স্প্যাম কলগুলি অত্যন্ত বিরক্তিকর, তবে ভাইং স্প্যাম কলগুলি সনাক্ত করে এবং আপনাকে তার কলার আইডি দিয়ে স্প্যাম ব্লক করতে এবং রিপোর্ট করতে দেয় - সবই নিখরচায়!

 যদি কেউ আপনাকে কল করে দেয় যারা ভিংতে নেই, আপনি সেই ব্যক্তির জন্য একটি কাস্টম ভিডিও রিংটোন সেট করে প্লে করতে একটি ভিডিও রিংটোন বেছে নিতে পারেন।


 সাধারণ ফোন কল এবং কলার আইডি অ্যাপ্লিকেশনগুলি লাম! - অন্য কলার আইডি এবং স্প্যাম ব্লকিং অ্যাপ্লিকেশনগুলি দেখতে একই রকম এবং একই রকম কাজ করে এবং বেশিরভাগ রিংটোন অ্যাপ্লিকেশন আপনাকে একই পুরানো বোরিং ভিডিও এবং রিংটোন দেয়। ভাইংয়ের ফ্রি কলার আইডি আপনাকে স্প্যাম কল পেলে কারা কল করছে তার কাস্টম ভিডিও দেখতে দেয়! হ্যাঁ
. Download Apps

Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post