আপনি ইনস্টল করা অ্যাপ্লিকেশনটি খুললে আপনাকে অ্যাপ্লিকেশনটির মূল স্ক্রিনে পুনর্নির্দেশ করা হবে। আপনার স্মার্ট ফোনের জন্য তরঙ্গগুলি কাস্টমাইজ করার জন্য সমস্ত বিকল্প এখানে দেখতে পাবেন। প্রথম বিকল্পটি কলিং স্ক্রিনে তরঙ্গগুলি সক্রিয় এবং নিষ্ক্রিয় করা।

একবার আপনি অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে, আপনি কলিং স্ক্রিনে তরঙ্গ বিজ্ঞপ্তি চান কিনা তা নির্বাচন করতে পারেন। আপনি যদি তরঙ্গ বিজ্ঞপ্তি পেতে না চান তবে আপনি নিজেই অ্যাপ্লিকেশনের মূল স্ক্রিনে এটি বন্ধ করতে পারেন।

আপনি যখন তরঙ্গ বিজ্ঞপ্তিটি সক্রিয় করবেন, আপনি দুটি তরঙ্গ দেখতে পাবেন, একটি অন্যটির উপর চাপানো। আপনি আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী রঙ পরিবর্তন করতে পারেন। ওয়েভ 1 এর জন্য রঙ নির্বাচন করুন বিকল্পে আলতো চাপ দিয়ে আপনি আপনার পছন্দসই রঙ সেট করতে পারেন।

আপনি যখন ওয়েভ 1 এর রঙ নির্বাচন বিকল্পে আলতো চাপুন, আপনি বেছে নিতে বিভিন্ন রঙ দেখতে পাবেন। স্ক্রিনের নীচে আপনি স্কোয়ার বক্সগুলি দেখতে পাবেন যা বিভিন্ন রঙের সেট উপস্থাপন করে। এখানে শত শত রঙ রয়েছে, যা থেকে আপনি আপনার পছন্দসইটি বেছে নিতে পারেন এই অ্যাপ্লিকেশনটিতে অস্বচ্ছতা সেট করার বিকল্পও রয়েছে।

অন্যটিতে দুটি ওভারল্যাপিং তরঙ্গ যেমন রয়েছে, আপনি দুটি অ্যানিমেটেড তরঙ্গের অস্বচ্ছতা পৃথকভাবে নির্বাচন করতে পারেন। এইভাবে, আপনি আপনার ফোনটি আরও সুন্দর দেখানোর জন্য আপনার প্রয়োজন অনুযায়ী নকশাটি সেট করতে পারেন। আপনি সর্বনিম্ন মান শূন্য (0) থেকে সর্বোচ্চ দু'শ পঞ্চাশ পঞ্চাশ (255) মান পর্যন্ত অস্বচ্ছতার স্তরটি নির্বাচন করতে পারেন। মূল স্ক্রিনে দুটি বার রয়েছে যেখানে আপনি কলিং স্ক্রিনে প্রদর্শিত অ্যানিমেটেড তরঙ্গগুলির অস্বচ্ছতা নির্বাচন করতে পারেন।

Download Apps


Post a Comment

Please do not enter any spam link in the comment box

Previous Post Next Post